তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আবারও সরব হয়ে ওঠেছে ওয়ান ইলেভেনের কুশীলবরা।তারা এয়ার কন্ডিশন রুমে বসে জাতিকে নছিহত দিচ্ছে। নির্বাচন যতোই এগিয়ে আসছে ততোই বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, গুজব রটানো হচ্ছে। এটা অশুভ লক্ষণ, এটা ষড়যন্ত্র।

রোববার নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির কাজ হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা। আওয়ামী লীগ দেশকে যখন এগিয়ে নিচ্ছে বিএনপি তখন গুজব, অপপ্রচার ও অপরাজনীতিতে ব্যস্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিদেশ থেকে করোনার টিকা নিয়ে এসে জনগণকে দিতে চাইলেন তখনও বিএনপি বললে, ওই টিকা দিলে জনগণের ক্ষতি হবে। অথচ পরে ফখরুল, রিজভীও গোপনে টিকা নিলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী দেখিয়ে দিয়েছেন, সারা দুনিয়া থেকে টিকা সংগ্রহ করেছেন। আগামী ২৬ ফেব্রুয়ারি দেশে ১ কোটি মানুষকে একযোগে টিকা দেবেন। যারা বস্তিবাসী তাদের ধরে ধরে টিকা দেওয়া হচ্ছে।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান ও এ এইচ এম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

এর আগে নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ৭ বছর পর সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x