কাতারের আন্তর্জাতিক কৃষি পণ্য মেলায় অংশগ্রহণকারী বাংলাদেশি নারী উদ্যোক্তা, কৃষকদের জন্য ড. চাষী (Dr.chashi) নামক অ্যাপসের উদ্ভাবক ও মদিনা টেক লিমিটেডের প্রতিষ্ঠাতা মদিনা আলীকে সংবর্ধনা জানিয়েছে চট্টগ্রাম সমিতি কাতার।

সোমবার (১৪ মার্চ) কাতারের নাজমা কস্তুরি রেষ্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম সমিতি কাতারের সভাপতি মোহাম্মদ ইউসুফ।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলামের সঞ্চালনায় ও মহিলা সম্পাদিকা এ্যাডভোকেট শামীমা নবীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সমিতি কাতারের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ কমিউনিটির সভাপতি মণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম তালুকদার বাবু।

এসময় বক্তব্য রাখেন, চট্টগ্রাম সমিতি কাতারের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক রনি,যুগ্ম সম্পাদক ওমর হাসান লিটন, নাসির উদ্দিন তালুকদার, উপ-কৃষি সম্পাদক এফ আলম বুলবুল, উপ-শিক্ষা সম্পাদক এ.জে.এম হোসেন চৌধুরী, বাংলাদেশ প্রেসক্লাব কাতারের সভাপতি ইউসুফ পাটোয়ারী লিংকন ও তরুণ উদ্যোক্তা সি. এম হাসান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম তালুকদার বাবু বলেন, ‘ড.চাষী’ নামক অ্যাপসের উদ্ভাবন করে মদিনা আলী দেশের চাষীদের কল্যাণের কথা ভাবছেন। সুদূর আমেরিকায় লেখাপড়া করেও দেশের কৃষকদের কথা চিন্তা করে প্রযুক্তির ব্যবহার কৃষকদের ঘরে পৌঁছে দিতে এবং প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে জোরালো ভূমিকা পালন করছে।

Leave a Reply

Your email address will not be published.

x