কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
বৃহত্তর কুষ্টিয়া নন এমপিও প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কুষ্টিয়ায় মেহেরপুর,চুয়াডাঙ্গা ঝিনাইদহ জেলার সমন্বয়ে বৃহত্তর কুষ্টিয়া নন এমপিও প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নন এমপিও প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের আয়োজনে সকালে কুষ্টিয়া হাইস্কুল হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক শেরেবুল ইসলাম মিলনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক শাবানা ইয়াসমিন।

সংগঠনটির সভাপতি লিখন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাতের আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম ও এনডিডি প্রটেকশন প্রতিবন্ধী বিদ্যালয়ের অধ্যক্ষ আফছানা বেগম।

মতবিনিময় সভায় বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষক কর্মচারীরা অংশ গ্রহন করেন। সভায় বক্তারা সরকারের কাছে বিশেষ শিক্ষা কার্যক্রমের আওতায় যত দ্রুত সম্ভব বিশেষায়িত প্রতিবন্ধী বিদ্যালয় গুলোর এমপিও ভুক্ত করার দাবী জানান।

এসময় বক্তারা প্রতিবন্ধী শিক্ষার মান উন্নয়নে সরকারের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এসব শিক্ষা প্রতিষ্ঠানকে চলতি বছরে যদি এমপিও ভুক্ত করণ না করা হয় তাহলে কঠোর আনদোলনের হুশিয়ারি দেন।

Leave a Reply

Your email address will not be published.

x