Friday , 26 April 2024
শিরোনাম

খালেদা জিয়া তো বাসায়ই সুস্থ আছেন: হানিফ

বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন, যিনি ভুয়া ভোটার বানিয়ে তাদেরকে রাষ্ট্র ক্ষমতায় বসাবেন উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, এ রকম কমিশনই তাদের পছন্দ। আর সে কারণেই বর্তমানে আইনসিদ্ধ যে কমিশন হচ্ছে তাতে সাড়া দিচ্ছে না। তিনি বলেন, বিদেশে নাকি চিকিৎসা না করালে খালেদা জিয়া বাঁচবেন না। এখন তো বাসায় ঠিকই সুস্থ আছেন। আসলে বিএনপি মিথ্যাচার করে সব সময়ই জাতিকে বিভ্রান্ত করে আসছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়ায় নিজ বাস ভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিবের এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বক্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি মনে করে তাদের পছন্দসই নির্বাচন কমিশন গঠিত হবে। সেই কমিশনের অধীনে নির্বাচন হবে যাতে তারা ক্ষমতায় বসতে পারে।

যতদিন বেঁচে থাকবেন কুষ্টিয়ার মানুষের ভাগ্য উন্নয়নে ও সমাজের অগ্রগতি সাধনে সবসময় কাজ করে যেতে চান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ, এমপি।

তিনি বলেন, যুবরাই দেশকে এগিয়ে নেবে। তাদের হাত ধরেই আসবে অগ্রগতি। সেজন্য যুব সমাজকে সঠিকভাবে এগিয়ে নিতে হবে, দক্ষ করে তুলতে হবে, সঠিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

পরে তিনি কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে নারী ব্যাড মিন্টন প্রতিযোগিতার উদ্ধোধন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম ও কলেজের অধ্যক্ষ, শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এদিকে হানিফ কুষ্টিয়া মিরপুর উপজেলার তালবাড়িয়া-বহলবাড়িয়া পদ্মা নদীতে অব্যাহত ভাঙ্গনে ঘরবাড়ি, আবাদি ফসলসহ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় পানি উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আব্দুল হামিদ এবং নির্বাহী প্রকৌশলী আফছার উদ্দিন উপস্থিত ছিলেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x