Wednesday , 19 June 2024
শিরোনাম

খোকসায় ৫০ তম গ্রীষ্মকালের জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:
কুষ্টিয়ার খোকসা উপজেলা স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় এর খেলার মাঠে উপজেলার ৩২ টি মাধ্যমিক মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ১২ টি ইভেন্টে ৬ শতাধিক শিক্ষার্থী ক্রীড়াবিদ অংশগ্রহণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাসের সভাপতি কে গ্রীষ্মকালীন ক্রীড়া ও পুরস্কার বিতরণী সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হকের সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা স্কুলমাদ্রাসা ও কারিগারি ক্রীড়া সমিতির আয়োজনে প্রায় সপ্তাহ ব্যাপী বিভিন্ন ভেন্যুতে এ সকল খেলা অনুষ্ঠিত হয়।
গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বালক বালিকা দুটি ভাগে ভাগ হয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রায় এক সপ্তাহ আয়োজনের মঙ্গলবার সমাপ্ত হয়।
উপজেলা স্কুল-মাদ্রাসা ও কারিগরি সমিতির খেলাকে কেন্দ্র করে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় ক্রীড়া ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

Check Also

সেন্টমার্টিনের নিরাপত্তা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: আইএসপিআর

মিয়ানমার সামরিক বাহিনী দেশটির রাখাইন রাজ্যে আরাকান আর্মির বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করছে। মিয়ানমারের সামরিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x