নাহিদুজ্জামান শয়ন: খোকসা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আজ বুধবার খোকসা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বেলা ১২ টায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বেতবাড়িয়া ইউনিয়ন এর চেয়ারম্যান বাবুল আকতার এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি,খোকসা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃসদর উদ্দিন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আজগর আলী। সভায় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। জেলার দুই নেতা সহ আরও উপস্থিত ছিলেন খোকসা উপজেলার সব ইউনিয়নের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

বেলা ১২ টায় কোরআন তেলওয়াত এবং গীতাপাঠের মাধ্যমে সভার শুরু হয়। স্বাগত বক্তব্য দেন জেলার সাধারণ সম্পাদক আজগার আলী। এরপর বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যান এবং নেতৃবৃন্দ বক্ত্যব্য দেন। ইউনিয়ন এর কিছু নেতৃবৃন্দের বক্তব্যে আফসোস এবং হতাসা উঠে আসে। খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এর বিভক্তির কারনে নিজেরা মারামারি, মামলা সহ বিভিন্ন হয়রানির সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেন।প্রধান অতিথির বক্তব্যে সদর উদ্দিন খান বলেন,কেন্দ্রীয় নির্দেশে জেলার সব উপজেলায় বর্ধিত সভা করছি। মিরপুর, ভেড়ামারা,কুমারখালির পর আজ নিজ এলাকা খোকসাতে এসেছি। খোকসার রাজনীতি পরিক্ষিত নেতাদের হাতে দিয়েছি। পরিক্ষিতরাই ইউনিয়ন চেয়ারম্যান হয়েছেন। ইউনিয়ন নেতাদের উদ্দেশ্যে বলেন, দ্রুত কমিটি করে আমাদের কাছে জমা দিন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং সাধারণ সম্পাদককে উদ্যেশ্য করে বলেন, দুজন একসাথে কাজ করুন,এক অনুষ্ঠানে আলাদা ফুলের তোরা না,একটা ফূলের তোরা নিয়ে যাবেন। নিজেদের মোধ্যে বিভেদ বিভাজন দূর করুন। সব মামলা তুলে নিন। মামলা তোলার বিষয়ে আমাদের প্রয়োজন হলে জানাবেন। আমরা সাহায্য করবো। নিজেরা এক হলে খোকসা পাইলট মাঠে বিশাল জনসভা করবো। প্রধান বক্তার বক্তব্যে আজগর আলী খোকসা উপজেলার সভাপতি এবং সাধারণ সম্পাদক কে উদ্যেশ্য করে বলেন, পূর্বের ন্যায় একসাথে হয়ে কাজ করুন। তিনি আরও বলেন সব ইউনিয়নে যৌথ সভা করতে হবে। আর্মি স্টাইলে দল চালানো যাবেনা। আমীলিগ না আওয়ামী লীগ করুন। সন্মানিত অতিথির বক্তব্যে সেলিম আলতাফ জর্জ বলেন, আমি চাই নিজেদের মোধ্যে সব ঝামেলা ভুলে যেয়ে একসাথে কাজ করুন।সবাই সবার বিরুদ্ধে করা মামলা তুলে নিন। তিনি আরও বলেন আওয়ামিলীগ একটা বংশ,আমরা সেই বংশের বংশধর।

সভা সঞ্চালনা করেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তারিকুল ইসলাম তারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x