সাতকানিয়া প্রতিনিধি
মোহাম্মদ হোছাইন

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশের অভিযানে আজ(৮ মার্চ) মঙ্গলবার পুলিশের উপর হামলা, বিষ্ফোরক ও একাধিক মাদক মামলার আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় মাদক ব্যবসায়ীর নিকট হতে ৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রির ২৯,৪০০ টাকা উদ্ধার করা হয়।
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো,শিবলী নোমান এর দিক নির্দেশনায় ও সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নানের সার্বিক নির্দেশনায় থানার উপ পরিদর্শক (নিঃ) সুব্রত দাশ সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে সাতকানিয়া থানাধীন কেওচিয়া ইউপিস্থ কেরানীহাট হাজী বেলাল টাওয়ারের নীচ তলা হইতে মাদক সহ বিষ্ফোরক ও পুলিশের উপর হামলা মামলার আসামী মোকতার হোসেন (২৫)কে ৭৩০পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রির ২৯,৪০০টাকা সহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোকতার উপজেলার কেওচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাদারবাড়ি এলকাকার আমির হোসেন প্রঃ ভুলু মেম্বারের ছেলে।
অপরদিকে উপজেলার ঢেমশা ইউনিয়নের হাঙ্গরকুল ৩নং ওয়ার্ড চান্দের পাড়া এলাকা থেকে সাহাব উদ্দিন(২৭)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। সে দক্ষিন ঢেমশা হাঙ্গরকুল চান্দের পাড়ার ৩নং ওয়ার্ডের মোজাহের মিয়ার ছেলে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মুহাম্মদ আবদুল হান্নান দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) এর সারনীর ১০(ক) রুজু করা হয়েছে। আসামীদ্বয়কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x