মনির হোসেন:

চাঁদপুরে বিস্ফোরক আইনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৮৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত প্রায় আরও ২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার (১১ মার্চ) চাঁদপুর মডেল থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে প্রধান আসামি করে এ মামলা দায়ের করা হয়। মামলার বাদী চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান। এ ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক, লিটন খান বাদে বাকি ৩ জনের নাম পরিচয় সম্পর্কে এখনও জানা যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে আসামিদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, ৮৯ জনের নাম উল্লেখ করে প্রায় ২০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমরা ইতোমধ্যে ৯ জনকে আটক করতে সক্ষম হয়েছি। অন্যদের পর্যায়ক্রমে আটক করা হবে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ৯ মার্চ চাঁদপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও পথচারীসহ প্রায় অর্ধশত আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x