ফরিদুল আলম রুপন।।

চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস চাঁদপুরে যোগদান দেয়ার পর পরই একের পর এক সুনাম সুখ্যাতি অর্জন অব্যাহত রেখেছে, প্রতিনিয়ত চাঁদপুরের সাধারণ জনগনের উপকারই তার মনে বিরাজ মান, এর ফলে তিনি একজন সফল জেলা প্রশাসক হিসাবে বেশ পরিচিতি পেয়েছে।
অফিস চলাকালীন সময়ে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অনেক দর্শনার্থীদের আগমণ হয়। কিন্তু এত পরিমান লোকের বসা কিংবা কাজের জন্য অপেক্ষমান সময় কাটানোর জন্য সু-ব্যবস্থা ছিলনা। বিষয়টি চিন্তা করে বসার সুন্দর স্থান তৈরীর উদ্যোগ নেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে মনোরম পরিবেশে বসার স্থানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই বিষয়ে ‘জেলা প্রশাসক চাঁদপুর’ নামে অফিসিয়াল ফেসবুকে তিনি লিখেন “আজ ১৭ ফেব্রুয়ারি উদ্বোধন করা হল জেলা প্রশাসকের কার্যালয়ে আগত দর্শনার্থীদের বসার স্থান “আমন্ত্রণ”। জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন কাজে আগত দর্শনার্থীদের আগে বসার কোন সু-ব্যবস্তা ছিলনা। অনেক সময় তাদের দাঁড়িয়ে থাকতে হতো। তাদের কষ্টের কথা চিন্তা করে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ তৈরী করেন দর্শনার্থীদের বসার স্থান” আমন্ত্রণ “। এভাবেই জনসেবায় প্রশাসন, জনগণের পাশে আছে সর্বক্ষণ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোছাম্মৎ রাশেদা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খোরশেদ আলম চৌধুরী, শারমিন আক্তার, ইমরান মাহমুদ ডালিম, সেলিনা আক্তার, আবিদা সিফাত, মঞ্জুরুল মোর্শেদ, কাজী মো. মেশকাতুল ইসলাম, এ.আর.এম. জাহিদ হাসান, রেশমা খাতুন, রিক্তা খাতুন ও দেবযানী কর।

এছাড়াও জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x