Monday , 17 June 2024
শিরোনাম

জওয়ানের সঙ্গে দেশে মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। ওয়ালটন নিবেদিত এই সিনেমাটি পরিচালনা করেন দীপঙ্কর দীপন। সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী ৮ সেপ্টেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

দুদিন আগে ছাড়পত্র হাতে পেয়েছেন নির্মাতা। ফলে এর মুক্তিতে আর কোন বাধা রইল না।

‘অন্তর্জাল’ পরিচালনা এবং চিত্রনাট্য করেছেন দীপংকর দীপন। নিমার্তার সাথে যৌথভাবে গল্প লিখেছন সাইফুল্লাহ রিয়াদ এবং আশা জাহিদ।

এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এ বি এম সুমন, সুনেরাহ্‌ বিনতে কামালসহ অনেকেই।

দীপংকর দীপন গণমাধ্যমকে বলেন, ‘অবশেষে সিনেমাটি মুক্তি পাবে ভেবে ভালোই লাগছে। শুনেছি ৮ সেপ্টেম্বর শাহরুখ খানের সিনেমা ‘জাওয়ান’ এদেশে মুক্তি পাবে। এটি নিঃসন্দেহে ভালো সিনেমা।

এর সাথে ফাইট করতে হলে প্রচার প্রচারণা নিয়ে আমাদের সেভাবেই এগিয়ে যেতে হবে। এখন এরই প্রস্তুতি নিচ্ছি।’

তবে জটিল কোনো বিষয় হবে না বলে দর্শকদের আশ্বস্ত করে দীপন বলেন, ‘বলে রাখি, আইটি মোটেই গুরুগম্ভীর বিষয় নয়। এখানে গতি আছে। এটা সবার সিনেমা।

সাধারণ মানুষ যেন আইটি বা হ্যাকিং বিষয়টা সহজে বুঝতে পারে, সেভাবেই গল্পটি সাজানো হয়েছে। আর বিষয়টিকে সহজ করার জন্য আমাদের অনেক কঠিন সময় পার করতে হয়েছে।’

আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমায় লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। এই ছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে এই সিনেমায় অভিনয় করেছেন এবিএম সুমন, কিটো ভাই মাশরুর এনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দারসহ অনেকে।

Check Also

৫ নায়িকাকে নিয়ে র‌্যাম্প মাতালেন শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান অভিনয়ের পাশাপাশি ইতোমধ্যেই ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এবার একঝাঁক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x