রুবেল শিকদারঃ

মানবিক যুবলীগ সবসময় অসহায় মানুষের সাথে থেকে তাদের দুঃখ ভাগাভাগি করে নিচ্ছে। বর্তমানে যুবলীগের চেয়ারম্যান তার সুষ্ঠ নেতৃত্বে যুবলীগকে এক  মানবিক যুবলীগে রূপান্তর করেছে। যার অংশ হিসেবে আজ সোমবার শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ইতালী ও জাপান শাখা যুবলীগের সহযোগিতায় আওয়ামী যুবলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গত ১৪ই ফেব্রুয়ারী শীতার্ত নারী-পুরুষদের জন্য মানবতার হাত বারিয়ে দিইয়েছিল বাংলাদেশ আওয়ামী যুবলীগ, জাপান শাখা । হাজার কিলোমিটার দূরে থেকেও দরিদ্র অসহায় শীতার্তদের জন্য শীতের ১০০০ পিছ কম্বল কেন্দ্রীয় যুবলীগের কাছে হস্তান্তর করেছে জাপান যুবলীগ। সেই শীতবস্ত্র যুবলীগের  চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ আজ শীতার্তদের মাঝে বিতরন করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, আবু আহমেদ নাসিম পাভেল, ডাঃ খালেদ শওকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাঃ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রফেসর ড. মোঃ রেজাউল কবির, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্পাদক মোঃ সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া শামীম, সহ-সম্পাদক সামিউল আমিন, মোঃ আলমগীর হোসেন শাহ জয়, কার্যনির্বাহী সদস্য এ বি এম আরিফ হোসেন, মোঃ ওলিদ হোসেন, কেন্দ্রীয় সদস্য মোঃ কামরুজ্জামান কামরুল, মোঃ নাদিম উদ্দিন, মোঃ মাহমুদুল হাসান, ইতালী শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, জাপান শাখার সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x