নিজস্ব প্রতিবেদক:

শরীয়তপুরের ডামুড্যায় ১শত পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির টাকা ও খাওয়ার সরঞ্জামসহ দুইজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর ) রাত ৮ টায় ডামুড্যা উপজেলার ডামুড্যা বাজারের গার্লস স্কুল রোড, আর্দশ লাইব্রেরি আপেল মাহমুদ ও সুমন ফকির কে ১শত পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ আটক করা হয়েছে।

আটক হওয়া আপেল মাহমুদ (৩৯) ডামুড্যা পৌরসভার বিশাকুড়ি গ্রামের মৃত কালু সর্দারের ছেলে , সমুন ফকির (২৮) পিতা ইসমাঈল ফকির, গ্রাম -ঠেঙ্গারবাড়ী ।

বিষয়টি নিশ্চিত করে ডামুড্যা থানা পুলিশের এ এসআই মুকুল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডামুড্যা থানাধীন ডামুড্যা বাজারের আর্দশ লাইব্রেরির বই বিক্রেতা আপেল মাহমুদ ও সুমন ফকির । তিনি দীর্ঘদিন যাবত এই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ শরীফুল আলম বলেন, ১শত পিস ইয়াবা, নগদ টাকা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ দুইজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল,সে ইয়াবার ডিলার । গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মুকুল ও এসআই অমল,এসআই ফুয়াদ সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে তাকে আটক করে। মাদকবিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x