প্রিয়ন্ত মজুমদার, কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাস উপজেলায় এসএসসি পরীক্ষার কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে মো. সিয়াম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার সামনে ঘটনাটি সংঘটিত হয়।

সিয়াম তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চর মোহনপুর এলাকার সবুজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে শিক্ষার্থীরা বের হচ্ছিল। এ সময় তাদের সামনে কয়েকজন এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও পরে ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। আহত সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরেই মৃত্যুর কোলে নিমজ্জিত হয় সে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আমেনা আক্তার বলেন, সিয়ামের কোমরে দুটি গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ১টা ২০ মিনিটে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি। ১টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়েছে।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ‌আমি ঘটনা শুনেই ওসিকে কল দিয়ে বলেছি। ঘটনাস্থলে পুলিশ আছে। তাকে কারা হত্যা করেছে জানতে পারিনি। শুনেছি তার সাথে কয়েকজনের পূর্ব শত্রুতা ছিল। এই কারণেই হত্যা করা হতে পারে।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এখনই বিস্তারিত বলা যাচ্ছে না। খোঁজ-খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published.

x