Tuesday , 25 June 2024
শিরোনাম

তৃতীয় ধাপেও আওয়ামী লীগের জয়জয়কার

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। রাত ১০টা পর্যন্ত ২১ উপজেলার ফলাফল পাওয়া যায়। এতে অধিকাংশ আওয়ামী লীগের প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হন। আর জাতীয় পার্টির দুজন বিজয়ী হন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : চেয়ারম্যান পদে টাঙ্গাইল সদরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, নাগরপুরে প্রয়াত আওয়ামী লীগ দলীয় সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের ছেলে কেএম সালমান শামস ও দেলদুয়ারে মাহমুদুল হাসান মারুফ নির্বাচিত হয়েছেন।

কমলগঞ্জ (মৌলভীবাজার) : চেয়ারম্যান পদে কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের ছোট ভাই ইমতিয়াজ আহমেদ বুলবুল বিজয়ী হয়েছেন।

সুনামগঞ্জ : চেয়ারম্যান পদে দোয়ারাবাজারে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দেওয়ান তানভীর আল আশরাফী চৌধুরী বাবু বিজয়ী হয়েছেন।

চন্দনাইশ (চট্টগ্রাম) : চেয়ারম্যান পদে জসীম উদ্দিন আহমেদ বিজয়ী হয়েছেন।

সাতক্ষীরা : চেয়ারম্যান পদে জেলা সদর উপজেলায় জাতীয় পার্টির মশিউর রহমান বাবু নির্বাচিত হয়েছেন।

সোনাগাজী ও দাগনভূঞা (ফেনী) : চেয়ারম্যান পদে সোনাগাজীতে জহির উদ্দিন মাহমুদ লিপটন বিজয়ী হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহীন গণি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন। দাগনভূঞায় জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন বিজয় হয়েছেন।

রামু (কক্সবাজার) : চেয়ারম্যান পদে রামুতে বিজয়ী হয়েছে সিরাজুল ইসলাম ভূট্টো।

খাগড়াছড়ি : মহালছড়ি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আঞ্চলিক সংগঠন জেএসএস (এমএন লারমা) সমর্থিত বিমল কান্তি চাকমা। লক্ষ্মীছড়ি উপজেলায় চেয়ারম্যান হয়েছেন আরেক আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ সমর্থিত প্রার্থী সুপার জ্যোতি চাকমা।

রাঙামাটি : চেয়ারম্যান পদে নানিয়ারচরে স্বতন্ত্র অমর জীবন চাকমা ও লংগদুতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু বিজয়ী হয়েছেন। এ ছাড়া নানিয়ারচরে ভাইস চেয়ারম্যান সুজিত তালুকদার ও ভাইস চেয়ারম্যান (নারী) অনিতা চাকমা এবং লংগদুতে ভাইস চেয়ারম্যান মো. রাকিব হোসেন ও ভাইস চেয়ারম্যান (নারী) ফাতেমা জিন্নাহ নির্বাচিত হয়েছেন।

কিশোরগঞ্জ : চেয়ারম্যান পদে মিঠামইনে আছিয়া আলম, ইটনায় চৌধুরী কামরুল হাসান, তাড়াইলে জাতীয় পার্টির জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন ও করিমগঞ্জে মোজাম্মেল হক মাখন নির্বাচিত হয়েছেন।

জামালপুর : চেয়ারম্যান পদে মেলান্দহে জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. দিদারুল পাশা নির্বাচিত হয়েছেন।

নীলফামারী : চেয়ারম্যান পদে সদর উপজেলায় মো. আবুজার রহমান নির্বাচিত হয়েছেন।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : চেয়ারম্যান পদে শ্রীমঙ্গলে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায় নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজুদেব রিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাজেরা খাতুন নির্বাচিত হয়েছেন।

গুরুদাসপুর (নাটোর) : চেয়ারম্যান পদে গুরুদাসপুরে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহম্মেদ আলী মোল্লা নির্বাচিত হয়েছেন।

নওগাঁ : চেয়ারম্যান পদে আত্রাইয়ে উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. এবাদুর রহমান প্রামানিক নির্বাচিত হয়েছেন।

Check Also

জাতির পিতা একজন মিতব্যয়ী মানুষ ছিলেন: ড. কলিমউল্লাহ

২৪ ই জুন, ২০২৪, সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯৫৪ তম পর্ব অনুষ্ঠিত হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x