Sunday , 3 March 2024
শিরোনাম

দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিপিএলের অন্যতম জনপ্রিয় দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস দুর্ঘটনার কবলে পড়েছে। জানা গেছে, ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে সীতাকুন্ডে একটি লরির সঙ্গে বাসটির সংঘর্ষ হয়েছে। তবে দুর্ঘটনায় কবলিত বাসটিতে কোনো ক্রিকেটার ছিলেন না।

শনিবার (১০ জানুয়ারি) রাতে ঢাকা থেকে টিম বাসটি চট্টগ্রাম যাচ্ছিল। বাসে চট্টগ্রাম দলের টিম বয়রা ছিলেন। এছাড়া ছিল ক্রিকেটারদের সরঞ্জাম। আজ সকাল সাতটায় বাসটি সীতাকুন্ডে পৌঁছালে একটি লরির সঙ্গে সংঘর্ষ হয়। তবে কারোর কোনো ক্ষতি হয়নি। সবাই সুস্থ আছেন।

চলমান বিপিএলে দারুণভাবে এগোচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৮ ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে দলটি। প্লে অফের দৌড়ে ভালোভাবেই আছে তারা। গতকালই বিমানে করে দলটির ক্রিকেটাররা চট্টগ্রামে পৌঁছে গেছেন।

ঢাকার দ্বিতীয় পর্বের খেলা শেষে এবার বন্দরনগরী চট্টগ্রামে মঞ্চস্থ হওয়ার অপেক্ষায় বিপিএল। আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে হোম টিম চ্যালেঞ্জার্স। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Check Also

রংপুরকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে বরিশাল

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। যে দল হারবে, তারা বাদ। জয়ী দল চলে যাবে ফাইনালে। এমন গুরুত্বপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x