মিরদাদ হোসেন, লোহাগাড়া প্রতিনিধিঃ

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেছেন, দেশের উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারো ভোট দিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে ক্ষুধা ও দরিদ্রমুক্ত,সুখী, সমৃদ্ধশালী, অর্থনৈতিক, প্রশাসনিক ও আন্তর্জাতিকভাবে একটি শক্তিশালী দেশ। স্বাধীনতার পর থেকে যে উন্নয়ন হয়েছে তা স্মরণীয় হয়ে থাকবে।বাংলাদেশকে একটি উন্নত ও বহির্বিশ্বে স্বনির্ভর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে ২০৪১ সাল পর্যন্ত সরকার যে মেগাপ্রকল্প গুলো হাতে নিয়েছে তা বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেই।

১১ ই মার্চ (শুক্রবার) সকালে চট্টগ্রামের লোহাগাড়ায় বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বডুয়ার সভাপতিত্বে উদ্বোধক ছিলেন, সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও দপ্তর সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, শিল্পপতি কুতুব উদ্দীন আহমদ।

সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালা উদ্দিন হিরু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x