নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগ কর্তৃক আয়াজিত আন্তঃবিভাগ ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযাগিতা ২০২১-২২ এর উদ্বোধনীয় ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ মার্চ ২০২২) বীর মুক্তিযাদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম সংলগ্ন ভলিবল ও ব্যাডমিন্টন কোর্টে এই উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন শরীরচর্চা ও শিক্ষা বিভাগর পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব ফয়সাল হাসান, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দসহ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এ সময় “আন্তঃবিভাগ ভলিবল ও ব্যাডমিন্টন প্রতিযাগিতা ২০২১-২২” এর উদ্বোধন ঘোষণা করেন মাননীয় উপাচার্য। উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য বলন, “ক্রীড়াবিদদের সবসময় শৃঙ্খলার সাথে জীবনযাপন করত হবে। খেলোয়াড়দের সবসময় চেষ্টা থাকবে যেন তাদের ফিটনেসটা বজায় থাকে। সুন্দরভাবে এই খেলা অনুষ্ঠিত হবে এই প্রত্যাশা রাখি।”

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নোবিপ্রবি শরীরচর্চা ও শিক্ষা বিভাগের উপ-পরিচালক জনাব সঞ্জীব কুমার দাস ও সহকারী পরিচালক জনাব মাহমুদুর রহমান।

উল্লেখ্য, এ প্রতিযাগীতায় মোট ৩০টি বিভাগ অংশগ্রহণ করবে। প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। মোট খেলা হবে ২৯টি। ভলিবল উদ্বাধনী খেলায় বাংলাদশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগ ও ব্যবসায় প্রশাসন বিভাগ অংশগ্রহণ করে। অন্যদিক ব্যাডমিন্টন খেলায় ইংরজি বিভাগ ও আইন বিভাগ অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x