লক্ষ্মীপুর প্রতিনিধি
রবিন হোসেন তাসকিন

বিগত স্থানীয় সরকার নির্বাচনে যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং বিদ্রোহী প্রার্থীকে সমর্থন করে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার বিরোধিতা করে নির্বাচনে অংশগ্রহন করেছেন, আগামীতে তারা দলীয় পদপদবীর আশা করিবেন না।তাদেরকে ১৯৭৫ সালে খন্দকার মোস্তাকের সাথে তুলনা করে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় এমন মন্তব্য করেন তিনি।
এ সময় তিনি আরো বলেন নেত্রী নৌকা দিলে আপনি আওয়ামীলীগ আর নৌকা না দিলে আপনি বিদ্রোহী এমন আওয়ামীলীগের কর্মী দলে থাকার চেয়ে না থাকা উত্তম। তাই দলীয় সিদ্ধান্তমতো দলের প্রতি যাদের ত্যাগ তিতিক্ষা এবং আস্থা রয়েছে তাদেরকে আগামীতে দলীয় পদপদবী দিয়ে মূল্যায়ন করা হবে।

ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহোযোগি অঙ্গসংগঠনের আয়োজনে ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথির বক্তব্য এমন মন্তব্য করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু।

ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক শাহ-আলমের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্যক বিষয়ক সম্পাদক শিল্পপতি দেলোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারী,সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক আবুল কাশেম চৌধুরী,সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল খালেক বাদল, বাংলাদেশ সরকারী কর্মচারী কল্যান পরিষদের সভাপতি,সাবেক ছাত্রলীগ নেতা হেদায়েত হোসেন,জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ,সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট রহমত উল্ল্যাহ বিপ্লব,বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাজমুল হোসেন ফিরোজ আলম,তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন বোরহান চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন,ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক মহসিন মোল্লা,শিহাবুর রহমান শিহাব,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এমরান মাহমুদ রবেল হাওলাদার,ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রাজ্জাক রাছেল,সাধারন সম্পাদক হারুনুর রশিদ জেলা সেচ্চাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য, রিপন পাটোয়ারী,ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সেলিনা বেগম সহ সহযোগি অঙ্গসংগঠনের নেতাকর্মীগন।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক কর্মকান্ডকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং আওয়ামীলীগের নতুন সদস্য গ্রহনের জন্য ফরম বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x