Saturday , 2 March 2024
শিরোনাম

কুড়িগ্রামের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা যুবলীগের আহবায়ক হাজি দুলাল

শহিদুল ইসলাম, সহ-সম্পাদক: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৬ কুড়িগ্রাম-২ আসনের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক ও জেলা আ’লীগের সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার।পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।

 

এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে জনগণের আশা আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

সেজন্য আমাদের কুড়িগ্রাম জেলা যুবলীগের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই, এই ঈদের ছুটিতে পাড়ায় মহল্লায় গ্রামেগঞ্জে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সকলের কাছে পৌঁছে দিতে হবে এবং সকলের কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় আগাম ভোট চাইতে হবে।

Check Also

চাঁদপুর ফরিদগঞ্জ এ বেহারিপুর দাস পাড়ায় শ্রী শ্রী কালিপূজা, দুই দিনব্যাপী নাম যোগ্য অনুষ্ঠান পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী খাজেই আহাম্মেদ মজুমদার

ফরিদুল আলম রুপন, চাঁদপুর।। গত ২মার্চ ২০২৪ ইং তারিখ সন্ধায় চাঁদপুর ফরিদগঞ্জ এ ১নং বালিথুবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x