Friday , 26 April 2024
শিরোনাম

পাবনায় পৌরসভার কর্মচারী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

পাবনা প্রতিনিধিঃপূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী আলামিন হোসেন (২৫) হত্যার প্রতিবাদে খুনিদের ফাঁসির দাবি বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হযেছে।
আজ মঙ্গল বার (১৬ মার্চ) দুপুরে পৌরসভা ও নিহত আলামিনের পরিবার সুজানগর পৌর এলাকায় টায়ারে আগুন জালিয়ে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরসভার সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্যদেন নিহত আলামিনের মা ও স্ত্রী, পৌরসভা মেয়র রেজাউল রহিম রেজা, সচিব গোলাম নবী, নির্বাহী প্রকৌশলী নরু ইসলাম সরকারসহ সর্বস্তরের জনগণ।

বক্তারা বক্তব্যে বলেন,আলামিন হত্যার কারিদের দ্রুত গ্রেপ্তার করে,ফাঁসির দাবি করেন, কিছু চিহ্নিত সন্ত্রাসী সুজানগর পৌর এলাকায় বিভিন্ন সময় হত্যা রাজ্য চালিয়ে বেড়ায়, তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানায় বক্তারা

উল্লেখ্য ;১৪ মার্চ দুপুরে পাবনার সুজানগর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলামিন সুজানগর পৌরসভার রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামানিকের ছেলে। তিনি সুজানগর পৌরসভার টিকাদানকারী পদে চাকুরী করতেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x