রাজশাহী প্রতিনিধি;- প্রতিদিন রাতে প্রায় দুই শতাধিক অসহায় ও দুঃস্থদের এক বেলা খাওয়ানোয় ইতিমধ্যেই আলোচনায় ছিলো রাজশাহীর লবঙ্গ চাইনিজ এন্ড ফাস্ট ফুড রেস্টুরেন্ট। কিন্তু এবার সেই লবঙ্গ রেস্টুরেন্টের পক্ষ থেকে সেই অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রোববার (২২ জানুয়ারি) রাতে রেস্টুরেন্টের সামনে সকল স্টাফদের উপস্থিতিতে শীতার্তদের মাঝে এসকল শীতবস্ত্র বিতরণ করা হয়।
জানা যায়, রেস্টুরেন্টটি চালুর শুরু থেকেই মানবিক দৃষ্টিকোণ থেকে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য দৈনিক রাতে বিনামূল্যে খাবারের ব্যবস্থা করা হয়। এমন মহতি উদ্যোগের জন্য ইতিমধ্যেই নগর জুড়ে সাড়া ফেলেছে রেস্টুরেন্টটি। এর পাশাপাশি সমাজের দুঃস্থদের বিভিন্ন সময় বিভিন্নভাবে সহযোগিতা করে থাকে রেস্টুরেন্টটি। আর তারই অংশ হিসেবে রোববার খাবারের পাশাপাশি দুঃস্থদের শীতবস্ত্র বিতরণ করেছে রেস্টুরেন্টটি।
নিজের আত্মতৃপ্তির জায়গা থেকেই এমন উদ্যোগ নিয়েছেন লবঙ্গের কর্ণধার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু।
তিনি বলেন, আমাদের সমাজে বিভিন্ন অসহায়, দুঃস্থ মানুষ রয়েছে যারা এই শীতে অত্যন্ত কষ্টে দিন পার করছে। সেই দুঃস্থ মানুষদের উদ্দেশ্যেই আমাদের এই আয়োজন।
তিনি আরও বলেন, এই তীব্র শীতে এসকল অসহায় মানুষের পাশে শীতবস্ত্র প্রদান করতে সমাজের বিত্তবানসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। তাহলেই সুন্দর একটি সমাজ গড়ে তুলতে পারবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x