মোঃ মনির হোসেনঃ প্রায় ৫০ ফুট দীর্ঘ বাউন্ডারি ওয়াল ভেঙ্গে এক ভয়াবহ সন্ত্রাসী হামলা করে পুরো বাড়িতে ইট-পাটকেল চুড়ে ডাকচিৎকার করে এক প্রবাসী পরিবারকে হুমকি দিয়ে গেছে সন্ত্রাসীরা।

ঘটনাটি ঘটেছে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৮ নং পাইকপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড চুমুখা আলম রাজা পাটোয়ারী বাড়ি (মিজি বাড়ির) সেলিম মাস্টারের বাড়িতে। মোবাইল ফোনের মাধ্যমে অভিযোগ শুনে তাৎক্ষণিক ওই বাড়িতে গেলে হামলার শিকার সেলিম মাস্টার গংরা এই প্রতিনিধিকে বলেন, শুক্রবার ভোর পৌনে সাতটায় এলাকার আকবর হোসেন বতু মেম্বার ও যুবলীগ নেতা তুহিনের নেতৃত্বে প্রায় ৪০/৫০ জন মুখোশ পরা লোক সেলিম মাস্টারের বাড়ির দক্ষিণ পাশের বাউন্ডারি ওয়ালের ৫০ ফুট ভেঙ্গে ফেলে।

সন্ত্রাসীদের তাণ্ডব শুনতে পেরে সেলিম মাস্টার, তার ভাই লুতু পাটোয়ারী, আয়েশা বেগম নামের একজন সন্ত্রাসীদের দিকে এগিয়ে আসলে তাদেরকে লক্ষ্য করে ইটপাটকেল মারতে থাকে। এসময় আয়েশা বেগম মারাত্মকভাবে আহত হয়। এবং সন্ত্রাসীরা তাদেরকে ধাওয়া দিলে তারা কোনভাবে জানে বেঁচে থাকার জন্য ঘরে ঢুকে যায়।

সন্ত্রাসীরা প্রায় আধা ঘন্টা যাবৎ পুরো বাড়িতে তাণ্ডব চালানোর পর, সেলিম মাস্টারদের অকথ্য ভাষায় গালিগালাজ ও বিভিন্ন রকম হুমকি-ধমকি দিয়ে চলে যায়। বিষয়টি নিয়ে আদালতে মামলা করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x