Sunday , 3 March 2024
শিরোনাম

ফুলবাড়ীতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল সাংগঠনিক সম্পাদক তাহাত হাষান তুষার ও সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান সহ উভয় পক্ষের ৭ জন আহত হয়েছেন। সোমবার ৭মে রাত আটার দিকে উপজেলা সদরের তিনকোনা মোড়ে সংঘর্ষের এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সংঘর্ষের ঘটনার পর পরই উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ ওঠে। ছবি ভাংচুরের ঘটনায় দুই গ্রুপই একে অন্যকে দায়ী করে পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান আলী বাদশা, সহ-সভাপতি আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক খন্দকার মিজানুর রহমান মিঠু, আব্দুল লতিফ, সাবেক ছাত্রলীগ নেতা এমদাদুল হক মিলনসহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে ছাত্রলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার ছবি ভাংচুরের ঘটনার বিষয়টি তদন্তের জন্য উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান আলী বাদশা কে প্রাধান করে ৭ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। গঠিত তদন্ত কমিটিকে আগামী তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য বলা হয়েছে।

Check Also

মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল গোপালপুর বনাম গাজীরচর ফুটবল একাডেমী,সাভার,গাজীপুর এর মধ্যে খেলা অনুষ্ঠিত

গোপালপুরে সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাভার থেকে আগত গাজীরচর ফুটবল একাডেমী অনূর্ধ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x