দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। এতে মো. রেজাউল করিম এ্যাটমকে সভাপতি ও মো. আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ (তিন) বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য দিয়ে ২৮ জনের নাম ঘোষণা করেছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত ৭ মার্চের কেন্দ্র থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক গতকাল বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে মো. রেজাউল করিম এ্যাটমকে- সভাপতি এবং মো. আবুল কালাম আজাদকে- সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য বরগুনা জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২৮ জনের নাম ঘোষণা করেছেন।

২৮ জন হলো, সহ-সভাপতি সাহাবুদ্দিন সাবু, মো. হুমায়িন কবির, আবু জাফর, মাসুদ আলম, এলমান উদ্দিন আহমেদ সুহাদ, তৌহিদ মোল্লা, প্রভাষক জহুরুল ইসলাম লিটন, মো. আরিফ হোসেন মোল্লা; যুগ্ম সম্পাদক এড. জুনাইদ হোসেন জুয়েল, মো. মাহমুদুল আজাদ রিপন, এড. আক্তারুজ্জামান বাহাদুর; সাংগঠনিক সম্পাদক মো. ইমরান হোসেন রাসেল, মো. আব্দুর রহিম মোল্লা, এড. আমিরুল ইসলাম মিলন, মো. আক্তারুজ্জামান রকিব, এড. জুবায়ের আদনান অনিক; প্রচার সম্পাদক আনিসুজ্জান তুহিন, গ্রন্থনা-প্রচারণা সম্পাদক মাহমুদুল বারী রনি, অর্থ সম্পাদক বায়েজিদ হাসান সোহান; শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মহসিন মিয়া, আইন বিষয়ক সম্পাদক এড. ইমরান হোসেন, সমাজকল্যাণ সম্পাদক ইলিয়াস আকন, বিজ্ঞান তথ্য বিষয়ক সম্পাদক আবু হানিফ দোলন, জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক এড. তানভীর আহমেদ সিদ্দিকি, ধর্ম সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন বেপারী।

কমিটিকে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে শূণ্য পদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২০ ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনার ও টাউন হলে বরগুনা জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x