দেশের জুয়েলারি শিল্পকে দেশে ও বিদেশে নতুন করে তুলে ধরতে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২। ’

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ১৭ মার্চ বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) আয়োজিত তিনদিনের জুয়েলারি এক্সপো-২০২২ উদ্বোধন হবে।

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের শুভক্ষণে বাংলাদেশ জুয়েলারি এক্সপোর-২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে সরকারের সংশ্লিষ্ট বিভাগের মন্ত্রী ও কর্মকর্তাদের।

বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং জুয়েলারি শিল্পের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরবেন দেশের জুয়েলারি ব্যবসায়ী ও সংশ্লিষ্টরা।
১৭ থেকে ১৯ মার্চ প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি ও পুষ্পগুচ্ছ হলে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জুয়েলারি এক্সপোতে-২০২২ দেশ-বিদেশের অনেক ক্রেতা-বিক্রেতার শতাধিক স্টল অংশ নেবে।

বাংলাদেশ জুয়েলারি এক্সপোতে-২০২২ আগত ক্রেতা-দর্শনার্থীদের জন্য থাকবে বিশাল মূল্যছাড়সহ আকর্ষণীয় সব অফার।

এ বিষয়ে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) কোষাধ্যক্ষ ও এক্সিবিশন ট্রেড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট সংক্রান্ত স্থায়ী কমিটির চেয়ারম্যান উত্তম বণিক বলেন, প্রথমবারের মতো আয়োজিত বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২ দেশের স্বর্ণ ব্যবসার নতুন দিগন্ত উন্মোচন করবে। খুলে যাবে রপ্তানির দুয়ার। বৈদেশিক মুদ্রা উপার্জনে রাখবে গুরুত্বপূর্ণ ভূমিকা।

বুধবার (৯ মার্চ) বিকেল তিনটায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে বাজুস কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিস্তারিত জানাবেন উত্তম বণিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x