ভুল ও মনগড়া তথ্য দিয়ে চৌদ্দগ্রামবাসীকে বিভ্রান্ত না করতে আওয়ামী লীগ নেতা এম. তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিমের আহ্বান।

সারাদেশ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি উপ কমিটির সদস্য জননেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম সম্প্রতি তথাকথিত নিবন্ধন বিহীন নিউজ পোর্টালের পরিবেশিত মিথ্যা সংবাদ পরিবেশনার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা জানান এবং এ পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট রিপোর্টার, সম্পাদক ও প্রকাশকগণকে উক্ত মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার ও প্রকাশনা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সংবাদ কর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন ।

তিনি বলেন, তারা কোন ডকুমেন্ট ছাড়া নিউজ করেছেন কারো ইন্ধনে যা পরিষ্কার বুঝা যায়। তিনি বলেন, একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্য মূলকভাবে এই মিথ্যা প্রচারণায় লিপ্ত হয়েছে, যা অমূলক ও অন্যায়। চৌদ্দগ্রামের জনগণ সচেতন ও সজাগ। আমার জন্য এতে শাপে বর হলেও দলের নেতাকর্মীগণ ও এলাকার জনগণ এহেন হীন জঘন্য কর্মকান্ডে ভীষন ক্ষুব্ধ।

যে কোন সময় তা গণবিস্ফোরণে রূপ নিতে পারে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে। এরকম হওয়ার আগেই দায়ী সংবাদ কর্মী ও প্রশাসনকে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে আওয়ামী লীগ নেতা জননেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন ইতোমধ্যে নিউজপোর্টালটির সাথে যোগাযোগ করার জন্য তাদের কথিত অফিসে গেলে তার কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় নি। আসলে এই নিউজ পোর্টালটির কোন সরকারী অনুমোদন বা সংবাদ প্রকাশনার কোন লাইসেন্সও নাই। এটি পুরোই ভূঁয়া। যারা এ জাতীয় মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ ও প্রচার করছে তারা দায়িত্বহীন, অর্থলোভী নীচুস্তরের মানুষ।

তিনি তার প্রিয় চৌদ্দগ্রামবাসীকে এ জাতীয় মিথ্যা প্রচারণা ও অসৎ লোকদের কর্মকান্ডের ব্যাপারে সজাগ থেকে সত্যের পক্ষে দৃঢ় অবস্থান গ্রহন করতে অনুরোধ জানিয়েছেন।

ইতিমধ্যে ঐ নিউজ পোর্টালের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে । এমনকি নিউজ পোর্টালের অফিসটি খুঁজে পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *