সফিকুল ইসলাম রানা ঃ
“আলোকিত মানুষ হবো, মানুষ গড়বো, সমাজ পরিবর্তনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠা করবো” এর প্রতিপাদ্যকে ধারণ করে সৎ সঙ্গ ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা শাখার উদ্যেগে কর্মপরিকল্পনা প্রনয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ব্রাহ্মণচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সৎ সঙ্গ ফাউন্ডেশনের কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক মোঃ সামসুল আলম জুলফিকার। সৎ সঙ্গ ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা কমিটির সভাপতি জিএম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল ইসলাম খোকনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন সহ সভাপতি মো. মোজম্মেল হক, মো. ইলিয়াছ মিয়াজি, মাইনুদ্দিন চৌধুরী, মহিলা বিষয়ক সহ সম্পাদক মুনমুন আজিজ, ষাটনল ইউনিয়ন সৎ সঙ্গ ফাউন্ডেশনের মহিলা কমিটির সভাপতি সালমা বেগম ও সাধারন সম্পাদক রিপা বেগম প্রমুখ।

সভায় বক্তারা বলেন সময়ের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে পারলে পাল্টে যেতে পারে জীবনযাত্রা। যার যেটুকু সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগীতার হাত বাড়ানোর আহবান জানান। সৎভাবে জীবন যাপন গড়ি সমাজকে কলুষ মুক্ত করি এটাই হোক সবার অঙ্গিকার। সভায় প্রস্তাব ও সর্মথনের মাধ্যমে উপজেলা কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক পদে তাছলিমা আক্তার আঁখি ও সহ সম্পাদিকা পদে মুনমুন আজিজকে নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x