Thursday , 18 April 2024
শিরোনাম

মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল গোপালপুর বনাম গাজীরচর ফুটবল একাডেমী,সাভার,গাজীপুর এর মধ্যে খেলা অনুষ্ঠিত

গোপালপুরে সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাভার থেকে আগত গাজীরচর ফুটবল একাডেমী অনূর্ধ্ব -১৫ ফুটবল খেলোয়াড়দের সাথে মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমীর ফুটবল খেলোয়াড়দের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার প্রথম আর্ধে এক শূন্য গোলে গাজীরচর ফুটবল একাডেমী এগিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে মাঝে মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমী গোল করে সমতা ফিরিয়ে আনে।

খেলা শেষে উভয় দলের হাতে ও ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণ করা হয়। শেষ পর্যন্ত ড্র নিয়ে উভয় দল সন্তুষ্ট থাকে।

প্রীতি খেলায় উপস্থিত ছিলেন সূতী ভি এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম শফিক,উপজেলা ক্রীড়়া সংস্থার সাধারণ সম্পাদক ও মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমীর কোচ গোলাম রায়হান বাপন ,গোপালপুর কলেজ এর শারীরিক শিক্ষক মাসুদ রানা , বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় মনজুরুল রহমান মানিক ,সাবেক খেলোয়াড় ও গোপালপুর খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি হাফিজুর রহমান জুয়েল,গাজীরচর ফুটবল একাডেমীর ও মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমীর মো:নেহাল সহ ম্যানেজার,কোচ ও খেলোয়াড়। রেফারির দায়িত্ব পালন করেন রফিক,সুমন,সাইফুল। বিভিন্ন জায়গা থেকে আগত দর্শক মাঠে বসে খেলা উপভোগ করে। আয়োজনে করেন মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমী,গোপালপুর,টাঙ্গাইল।

Check Also

বাস-পিকআপ সংঘর্ষে ১৩ জন নিহতের পরিবারকে মন্ত্রী-ডিসির আর্থিক সহায়তা

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের কানাইপুরে আজ মঙ্গলবার সকালে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x