মোঃ রোমান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলা কৃষকলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মানিক সরদার( ৪০) কে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সোমবার রাত ৮টার দিকে উপজেলা কালিনগর গ্রামের পালরদী নদীর পাশে কুপিয়ে রেখে যায় দূর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিতহ মানিক সরদার সাবেক শিক্ষক মোঃ আলমগীর সরদারের ছেলে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের কালিনগর গ্রামের পালরদী নদীর পারে আনুমানিক সন্ধ্যা ৮টার দিকে তাঁকে কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের সাথে মানিক সরদারের সঙ্গে দীর্ঘদিন দ্বন্দ্ব ছিল।

নিহত মানিক সরদারের স্বজনরা জানান, এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের গ্রুপিংয়ের কারণে এই হত্যাকাণ্ড হতে পারে। এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, নিহত মানিক সরদারের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইশতিয়াক আশফাক রাসেল বলেন, পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এখনও নিহতের পরিবার থেকে কোনও অভিযোগ পাওয়া যায়নি। হত্যা কারীদের ধরতে পুলিশের একাধিক টিক কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x