Monday , 20 May 2024
শিরোনাম

মানিকগঞ্জে র্যা বের সাথে বন্দুকযুদ্ধ নিহত এক

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:মানিকগঞ্জের সিংগাইরে র্যা পিড একশন ব্যাটালিয়ন (র্যা ব) এর সাথে বন্দুক যুদ্ধে কায়সার আহম্মেদ (৪৫) নামে এক সন্ত্রাসীর মৃত্যু হয়েছে।এসময় সন্ত্রাসীদের গুলিতে র্যা বের দুই সদস্য আহত হয়।

বুধবার রাত ১ টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের আলমমারা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। নিহত কায়সারের বাড়ী পটুয়াখালী জেলায়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

র্যা ব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যা ব-৪ এর একটি আভিযানিক দল মধ্যরাতে সিংগাইরের ঐ স্থানে পৌছুলে সন্ত্রাসীদের ৭/৮ জনের একটি দল র্যা বের গাড়ী লক্ষ্য করে গুলি বর্ষণ করে, পালটা জবাবে র্যা ব সদস্যরা গুলি চালালে ঘটনা স্থলে সন্ত্রাসী কায়সার গুলিবিদ্ধ হয়।সন্ত্রাসী কায়সার কে হাসপাতালে নেবার পরে মৃত্যুবরণ করে।এসময় সন্ত্রাসীদের ছোরা গুলিতে র্যা বের দুই সদস্য আহত হয়েছে। আহত র্যা ব সদস্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
নিহত কায়সারের মরদেহ মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x