রাজবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

সারাদেশ

রাজবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ। শনিবার (১৮ মার্চ) রাত ১০টার সময় রাজবাড়ী নতুন বাজার মুরগীর ফার্ম এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ইদরাকপুর ব্যাংক কলোনীর আলফাজ উদ্দিন পাঠানের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আমির হোসেনের ছেলে মোঃ হাসিবুর রহমান হিমেল (২২), ধাপা ইদরাকপুর ১নং ওয়ার্ডে হাসমত মেম্বারের বাড়ীর নিকট নুর ম্যানসনের ভাড়াটিয়া মৃত জামাল সরদারের ছেলে মোঃ মাসুদ রানা (২০), ধাপা ইসরাকপুর পিলকুনী পাঁচতালার ভাড়াটিয়া মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ রাব্বি ওরফে জুনায়েদ (২১)।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ঢাকা-রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বালিয়াকান্দিগামী সংযোগ সড়কের মুরগীর ফার্ম একটি সিএনজি অটোরিকশা থেকে ৩ জন যাত্রী একটি কালো রংয়ের ট্র্যাভেল ব্যাগ সহ গাড়ী থেকে নেমে পুলিশ দেখে নিজেদের আড়াল করার চেষ্টা করে। এসময় পুলিশের সন্দেহ হালে তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের তল্লাশিকালে কালো রংয়ের ট্রাভেল ব্যাগের মধ্যে আকাশী রংয়ের ৪টি পলিব্যাগের মধ্যে ৪ প্যাকেট গাঁজা পাওয়া যায়। ডিজিটাল ওজন মাপার যন্ত্র দিয়ে পরিমাপ করে পলি ব্যাগ সহ প্রতিটি প্যাকেটের এক কেজি করে ৪ প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *