আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।  জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সোমবার  ১২ সেপ্টেম্বর থেকে বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর  কর্মবিরতি পালন করছেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারী কল্যাণ পরিষদ।
এ কেন্দ্রিয় কর্মসূচির আওতায় সোমবার ১২ সেপ্টেম্বর থেকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডির নেতৃত্বে পরিষদ চত্বরে এ কর্মসূচি পালন করছেন পিআইও অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা।
দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন  কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের ব্যানারে আয়োজিত কর্মবিরতিতে দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শুন্যপদে পদোন্নতি, চলতি দায়িত্বসহ নিয়োগের মাধ্যমে পূরণের দাবি জানানো হয়। দাবি পুরণ না হলে আগামীতে কর্মবিরতিসহ কঠোর কর্মসূচি পালন করা হবে মর্মে কর্মকর্তা-কর্মচারিরা জানান।
এ বিষয়ে পিআইও জানান, আমরা এ কর্মসূচি অর্ধদিবসব্যাপি( দুপুর ১২টা পর্যন্ত) পালন করছি। এ সময় অফিস খোলা থাকবে কিন্তু আমরা কর্মবিরতি পালন করবো।

Leave a Reply

Your email address will not be published.

x