Thursday , 30 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাউতনগর মধ্যপাড়া গ্রামে সাপের কামড়ে জেসমিন আকতার(২০) নামে এক গৃহবধু মারা গেছেন। মৃত জেসমিন ওই গ্রামের মো: শামীমের স্ত্রী। গত বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর দুপুরে এ ঘটনা ঘটে।  পারিবারিক সূত্রে জানা গেছে,  ঘটনার দিন জেসমিন রান্না করার জন্য লাকড়ি ঘর থেকে ভূর্টার ডাটা আনতে গেলে সেখানে তার হাতে সাপে কামড় দেয়। তাৎক্ষণিক তাকে স্থানীয় ওঝার মাধ্যমে ঝাঁড়ফুক করা হয়।
এতে তার অবস্থার অবনতি হলে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এখানে  সাপ কামড়ের ভ্যাকসিন না থাকায় কর্তব্যরত ডাক্তার জেসমিনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দিনাজপুর যাওয়ার পথিমধ্যে জেসমিন মৃত্যুর কোলে ঢলে পড়েন। হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রাণীশংকৈল থানার ওসি(তদন্ত) মহসিন আলী জানান, আমরা ঘটনা তদন্ত করেছি।
মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।
রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুস সামাদ চৌধুরী  জানান, আমাদের এখানে অ্যান্টিভেনম ভ্যাকসিন না থাকায় অনেক রোগীকে জেলা পর্যায়ের হাসপাতালে রেফার্ড করতে হয়। তবে আমরা এ ভ্যাকসিন রাখার বিষয়ে প্রয়োজনীয় কাগজপত্র পাঠিয়েছি। প্রসঙ্গত, রাণীশংকৈল হাসপাতালে সাপকামড়ের ইনজেকশন না থাকায় ইতোপূর্বে  অনেক রোগি সাপের কামড়ে মারা গেছে।

Check Also

রাণীশংকৈলে সরকারিভাবে টিউবওয়েল বিতরণ। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈলে (ঠাকুরগাঁও) প্রতিনিধি: সারাদেশে নিরাপদ পানি সরবরাহের নিশ্চিতকরণের অংশ হিসাবে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x