Wednesday , 19 June 2024
শিরোনাম

রাণীশংকৈলে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধি।। “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার”-এই স্লোগান নিয়ে সারা দেশের মতো প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রবিবার ১৭ সেপ্টেম্বর  উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ খ্রিঃ উপলক্ষে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে এদিন সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে মেলার উদ্বোধন করা হয়। পরে ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন,স্থানীয় জাতীয় সংসদ সদস্য হাফিজউদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথির বক্তব্য দেন-  ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম,জেলা পরিষদের সদস্য আব্দুল বাতিন স্বপন, জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আবু তাহের ও সাবেক সভাপতি এ জেড সুলতান,পৌরসভার প্যানেল মেয়র ইসাহাক আলী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম, আলহাজ্ব আবুল হোসেন ও আব্দুল বারী।
এছাড়াও অনুষ্ঠানে  বিভিন্ন  ইউনিয়ন পরিষদের সদস্য, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপসহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।  মেলায় মোট ১২ টি স্টল স্থান পায়।

Check Also

মানিকগঞ্জে কারাগারের হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিবেদক: মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x