আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের  উদ্যোগে রবিবার ১৩ মার্চ অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী নারী -পুরুষদের মাঝে একশ’টি  হুইলচেয়ার প্রদান করেছেন। গত কিছুদিন ধরে বিভিন্ন সময়ে এসব  হুইল চেয়ার প্রদান করেন।
সর্বশেষ ১৩ মার্চ  সকালে উপজেলার ননতোর গ্রামের লালবানু (৮০)  হোসেনগাঁওয়ের খবির উদ্দীন (৭৫), ভুকুরগাঁওয়ের রাব্বী (১২) এ দুস্থদেরকে প্রদানের মাধ্যমে একশটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন হল। এদিন হুইলচেয়ার প্রদানকালে  ইউএনও’র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বরেন্দ্র সহকারি প্রকৌশলী মো: তিতুমীর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি, কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি জসিম শেখ।
এছাড়াও অনুষ্ঠানে  কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। হুইলচেয়ার পেয়ে সুবিধাভোগীরা ইউএনও এবং প্রধানমন্ত্রী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবিষয়ে ইউএনও বলেন অসহায় হতদরিদ্র প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম ব্যক্তিদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ থেকে একশটি হুইলচেয়ার দেওয়া হল। এ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

x