Sunday , 3 March 2024
শিরোনাম

রাণীশংকৈল থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্র ঢাকা থেকে উদ্ধার। ওসি’র প্রেস ব্রিফিং।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ পীর নাছিরিয়া ইসলামিক আলিম মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র মো: মিলন(১৩)কে রাণীশংকৈল থানা পুলিশ গত বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ঢাকার তেজগাঁও থেকে উদ্ধার করেছে।
এইসাথে পুলিশ পুলিশ দুই অপহরণকারিকে গ্রেফতার করেছে। রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা এনিয়ে শুক্রবার ১০ ফেব্রুয়ারি বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন। উদ্ধারকৃত ছাত্র মিলন নেকমরদ ইউনিয়নের ভবানীপুর
গ্রামের দানেশ আলীর ছেলে। গ্রেফতারকৃত অপহরণকারিরা হলো১. রিয়াজ হোসেন (২০) পিতা- মৃত আলাউদ্দিন, গ্রাম- পালেরবাড়ি -জেলা- লক্ষ্মীপুর। এবং ২. ফিরোজ হাসান (২১) পিতা- সামসুল হক, গ্রাম- ফুটকিবাড়ি, জেলা-ঠাকুরগাঁও।
প্রেসব্রিফিংয়ে ওসি বলেন, গত ৭ ফ্রেব্রুয়ারি দানেশ আলী থানায় এসে তার ছেলে হারিয়ে গেছে মর্মে একটি জিডি করেন।
জিডি নং-৩১৬। ওই জিডি মূলে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধারের জন্য তৎপর হয়।পরদিন ৮ ফেব্রুয়ারি বাদি দানেশ আলী আবার থানায় এসে জানান যে, অপহরণ কারি তার মোবাইল ফোন থেকে ফোনে ছেলের মুক্তিপণ হিসেবে তার কাছে ৫০,০০০ হাজার টাকা দাবি করে। এনিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৮ ফেব্রুয়ারি একটি মামলা রজু করা হয়।
মামলা নং -১১। এর প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার উত্তম কুমার পাঠকের নির্দেশনায় ও রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  রেজাউল হকের তত্তাবধানে অফিসার ইন চার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত)  মহসিন আলীর তৎপরতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে এস আই শহিদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক টিমকে ঢাকায় পাঠানো হয়। ২৪ ঘন্টা অভিযান চালিয়ে ওই টিম অপহররণকারিদের গ্রেফতার ও ভিকটিম মিলনকে অক্ষত অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসে।  আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মিলনকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে মর্মে ওসি জানান।

Check Also

মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল গোপালপুর বনাম গাজীরচর ফুটবল একাডেমী,সাভার,গাজীপুর এর মধ্যে খেলা অনুষ্ঠিত

গোপালপুরে সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাভার থেকে আগত গাজীরচর ফুটবল একাডেমী অনূর্ধ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x