মোঃ জিলহাজ বাবু :

রাবার ড্যাম প্রকল্প পরিদর্শন ও দ্রুততার সঙ্গে কাজ করার নির্দেশনা দেন আব্দুল ওদুদ বিশ্বাস চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে শুরু হয়েছে রাবার ড্যাম নির্মাণ কাজ। এরই মধ্যে নির্মাণ কাজ এগিয়ে চলেছে দ্রুততার সঙ্গে।

১৩ ফেব্রুয়ারি রোববার সকালে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু সংলগ্ন রেহাইচরে প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক দু বারের সফল এমপি আবদুল ওদুদ। এ সময় আবদুল ওদুদ প্রকল্পের কাজ ঘুরে দেখেন এবং যথাসময়ে কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের দিক নির্দেশনা দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী আরিফ সরকার, ঠিকাদার কোম্পানির প্রজেক্ট ম্যানেজার মো. রবিউল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আবদুল নাসের পলেন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আজমল আহসান রিমনসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ বাসীর বহুল আকাঙ্ক্ষিত মহানন্দা নদীতে নির্মাণকৃত রাবার ড্যাম প্রকল্পটির নির্মাণ কাজ আগামী ২০২৩ সালের জুনের মধ্যে সমাপ্ত হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।।

Leave a Reply

Your email address will not be published.

x