Saturday , 2 March 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গতকাল ১৭ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা উত্তরপাড়া এলাকা ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পাগলা বাজার এলাকায় দুইটি অভিযান পরিচালনা করে ৬০০ গ্রাম গাঁজা, ০৪ বোতল দেশী মদ ও ৬০ ক্যান দেশী বিয়ারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ আনোয়ার হোসেন (২৬), ২। মোঃ সোহেল মিয়া (২৫) ও ৩। মোঃ আবুল কালাম (২১) বলে যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ- ৮,৩৫০/- (আট হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন পূর্ব কামারগাঁও ভাগ্যকুল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৭০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ জাহাঙ্গীর কাজী (৪০) বলে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জ, ফতুল্লা ও শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, মদ ও বিয়ারসহসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

রাজধানীতে বাড়তি যানজটের শঙ্কা, যে বার্তা দিল ডিএমপি

সংস্কারের কারণে রাজধানীর পোস্তগোলা সেতুতে সব ধরনের যানবাহন চলাচল চারদিন বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x