Thursday , 18 April 2024
শিরোনাম

শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে ডিবি

চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন ‘অপারেশন অগ্নিপথ’ এর প্রযোজক রহমত উল্ল্যাহ। এমন খবর প্রকাশ্যে আসায় গুলশান থানায় শনিবার রাতে মামলা করতে যান শাকিব খান। কিন্তু থানা পুলিশ মামলা না নেয়ায় রোববার তিনি ডিবি কার্যালয়ে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ডিবি পুলিশ জানিয়েছে, নায়ক শাকিবের অভিযোগ তদন্ত করে দেখা হবে।

শাকিবের অভিযোগের বিষয়ে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন।

তিনি ফোনে বলেন, ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে, তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। এরপর একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব।

হারুন অর রশীদ বলেন, আবেদনে শাকিব দাবি করেছেন- রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক নন। রহমত উল্ল্যাহ প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তার বিরুদ্ধে আজেবাজে, মিথ্যা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন। আমি বলেছি, আপনি লিখিত আবেদন দিয়ে যান, আমরা সেটা খতিয়ে দেখব, তদন্ত করে দেখবো। তদন্তে নায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা মিললে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

নায়ক শাকিব খান আমাদের কাছে দ্রুত এসেছেন এই কারণে তিনি আশঙ্কা করেছেন যে, যার বিরুদ্ধে তার অভিযোগ সেই কথিত প্রযোজক রহমত উল্ল্যাহ দেশ ছেড়ে পালাতে পারেন, এরকম কথা তিনি নাকি শুনেছেন। নায়ক শাকিব খানের দাবি, রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না। তার অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। তার দাবি, রহমত উল্ল্যাহ যেন পালাতে না পারে।

আমরা বলেছি আমরা আপনার অভিযোগ তাৎক্ষণিক তদন্ত করে দেখবো। বাংলাদেশে আছে কিনা তাও তদন্ত করে দেখা হবে।

Check Also

বুয়েটে ছাত্ররাজনীতি নিয়ে মুখ খুললেন সাবেক শিক্ষার্থী অপি করিম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ছাত্ররাজনীতির পক্ষে-বিপক্ষ নিয়ে অশান্ত হয়ে উঠেছে। প্রতিষ্ঠানটির বর্তমান ও সাবেক শিক্ষার্থীরাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x