Sunday , 3 March 2024
শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩’ অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩’ কক্সবাজারের হোটেল সি প্যালেস লিমিটেডে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল করিম নাজিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ সানাউল্লাহ সাহিদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ ও স্বতন্ত্র পরিচালক কে. এ. এম. মাজেদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও নাজিমউদ্দৌলা উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন এবং বক্তব্য রাখেন।

এছাড়া সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানগণ এবং ১৪০টি শাখার ব্যবস্থাপকবৃন্দ উক্ত সম্মেলনে অংশগ্রহণ করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান সামছুদ্দোহা শিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সম্মেলনে আলোচকবৃন্দ বর্তমান ব্যবসায়িক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তাছাড়া বিগত বছরের ব্যবসায়িক সফলতা এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপণ এবং এ বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সম্মেলনে বিগত বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী বিভিন্ন শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দকে তাঁদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

Check Also

একুশে বইমেলায় এবার ৬০ কোটি টাকার বই বিক্রি

এবারের অমর একুশে বইমেলায় শনিবার শেষদিন পর্যন্ত ৬০ কোটি টাকার বই বিক্রি হয়েছে। আয়োজক প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x