আব্দুর রহিম,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: বালিভর্তি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে স্কুলের অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার(১২ ই ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার পূর্ব কাদাকাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
জনতা ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নিহত স্কুল শিকক্ষের নাম গোবিন্দ গোলাদার (৬২)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার পূর্ব কাদাকাটি গ্রামের সূর্যপদ গোলাদারের ছেলে।
আটককৃত ট্রাক চালকের নাম আমিরুল গাজী । সে সাতক্ষীরা শহরের পারকুকরালি গ্রামের নজরুল গাজীর ছেলে।
পূর্ব কাদাকাটি গ্রামের সহকারি শিক্ষা কর্মকর্তা সঞ্জয় কুমার গোলদার জানান, তার দাদা উপজেলার খেজুরডাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে দু’ বছর আগে অবসরে জান। প্রতিদিনের ন্যায় তিনি প্রাতঃভ্রমনে বাড়ি থেকে বের হয়ে যান। শনিবার সকাল নয়টার দিকে তিনি বাড়ির কাছে আসা মাত্রই বড়দলগামি একটি বালিভর্তি ট্রাক(যশোর-ট-১১-৪০০৫) তাকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই দাদার মৃত্যূ হয়। স্থানীয় জনতা ঘাতক ট্রাক ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
ঘাতক ট্রাক চালক আমিরুল গাজী এ প্রতিনিধিকে জানান, গোবিন্দ গোলদার রাস্তার কিছুটা মঝেখান দিয়ে যাচ্ছিলেন। সাইড চেয়ে হর্ণ বাজালে তিনি কোন কিছু বুঝতে পারার আগেই ডান দিকে চলে আসায় এ দুর্ধটনা ঘটে।
সাতক্ষীরা ট্রাক মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আলী বলেন, নিছক দুর্ঘটনা। তাই মামলা মোকদ্দমায় না যেয়ে সম্ভাব্য ক্ষতিপূরণ দিয়ে লাশ দাফনের চেষ্টা করা হচ্ছে।
আশাশুনি থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। চালক ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x