জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দ্রব্যমূল্যের বাজার সিন্ডিকেট তৈরি হয়েছে, তারা দাম বাড়িয়ে দিচ্ছে। এদেশে উৎপাদন বাড়ছে, পণ্যের মজুদ রয়েছে, সরবরাহ রয়েছে। তবুও বাজার সিন্ডিকেটের কারসাজিতে মানুষ হাহাকার করছে।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগৎজ্যোতি পাঠাগারে দলের এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ইউক্রেন যুদ্ধের দোহাই কেন। ইউক্রেনে যুদ্ধের আগের দিনও তেলের দাম বেড়েছে। মন্ত্রীদের বলব ইউক্রেনের দোহাই নয়, আন্তর্জাতিক বাজারের দোহাই নয়, বাজার সিন্ডিকেটের দুর্নীতিবাজদের দমন করুন। দুর্নীতিবাজ, রাজাকার আর তেঁতুল হুজুরদের পক্ষ নেবেন না।

এ সময় ইনু বলেন, বলেছিলাম- করোনাভাইরাসের আগে জঙ্গি ভাইরাস ও দুর্নীতি ভাইরাসের সঙ্গে লড়ছিলাম আমরা। করোনাকালেও দুর্নীতির ভাইরাসরা আক্রমণ করছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ে দুর্নীতি হয়েছে। করোনার দোহাই দিয়ে দুর্নীতি ভাইরাস থেমে নেই। তারাও আক্রমণ করছে। করোনার সময় বাইতুল মোকাররম থেকে তেঁতুল হুজুররা, মোল্লারা জঙ্গি হামলা চালাচ্ছে। জ্বালাও-পোড়াও করছে। কাজেই দেশের মূলনীতির মাধ্যমে গণতন্ত্র রক্ষায় জঙ্গিবাদ ও দুর্নীতিবাজদের মূলসহ উপড়ে ফেলতে হবে।

জেলা জাসদের সভাপতি এনামুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল তুহিনের সঞ্চালনায় কর্মিসভায় বক্তব্য রাখেন- দলের কেন্দ্রীয় সহ-সভাপতি লোকমান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মীর্জা আনোয়ার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x