সিরাজদিখানে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত।  

স্টাফ রিপোর্টার :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। সোমবার (৭ মার্চ) দিবসের শুরুতে সকাল ৯টার দিকে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহামিনা আক্তার তুহিন, উপজেলা প্রকৌশলী শোয়াইব বিন আজাদ,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগ, উপজেলা জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী মো. আক্তার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহেদ মো. সালেহ, মহিলা বিষয়ক কর্মকর্তা কান্তা পাল, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ মতিন হাওলাদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি প্রফেসর মো. গিয়াস উদ্দিন প্রমুখ।

এর আগে রবিবার প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন, আবৃতি ও ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সোমবার ৩ ক্যাটাগরির ৬ টি গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানসহ ২৯ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।  এছাড়াও দিবসটি উপলেক্ষ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x