হাইকোর্টে প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত হওয়ার পর চিত্রনায়ক জায়েদ খানের একটি ফেসবুক স্ট্যাটাস ব্যাপক ভাইরাল হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকালে প্রার্থিতা বাতিল সিদ্ধান্তের বৈধতা চ্যালেঞ্জ করে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে আবেদন করেন জায়েদ খান।

এর পর পরই আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেন হাইকোর্ট। একইসঙ্গে প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, তা জানতে চেয়ে এক সপ্তাহের রুল জারি করা হয়।

এতে উচ্ছ্বসিত জায়েদ খান ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

অভিনেতার মাত্র তিন শব্দের এই স্ট্যাটাস অল্প সময়ের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। পোস্টে ১১ হাজার লাইক, চার হাজার কমেন্ট পড়েছে। এছাড়া শেয়ার হয়েছে তিন শতাধিক।

এর আগে শনিবার চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থীতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করে নির্বাচনের আপিল বোর্ড। তখনই আপিল বোর্ডের এই সিদ্ধান্তকে আইন বহির্ভূত রায় হিসেবে উল্লেখ করে আইনী ব্যবস্থা নেবেন বলে জানিয়েছিলেন জায়েদ খান।

গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হতে জায়েদ খান অনিয়ম করেছেন বলে অভিযোগ করে তার প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার।

Leave a Reply

Your email address will not be published.

x