Sunday , 12 May 2024
শিরোনাম

অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড বিক্রি, গ্রেপ্তার ১

রাজধানীর খিলগাঁওয়ে অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড বিক্রয়কারী একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৫৮২টি অবৈধ রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তির নাম মো. আনোয়ার হোসেন (৪০)।

সোমবার রাতে খিলগাঁও রেলগেট সংলগ্ন মহানগরী ওয়েস্ট ভিউ এলাকায় অভিযান চালিয়ে আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। এ সময় ৫৮২টি অবৈধভাবে রেজিস্ট্রেশন করা সিমকার্ড জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে এ তথ্য জানান র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র এএসপি ফারজানা হক।

তিনি বলেন, রাজধানীর খিলগাঁও থানার মহানগরী ওয়েস্ট ভিউ, খিলগাঁও রেলগেট এলাকায় সোমবার (১৯ জুন) বিকেলে অভিযান পরিচালনা করে অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড বিক্রয়কারী প্রতারক চক্রের মূলহোতা মো. আনোয়ার হোসেনকে (৪০) ৫৮২টি অবৈধভাবে রেজিস্ট্রেশনকৃত সিমকার্ডসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় প্রতারণামূলকভাবে তথ্য হাতিয়ে এসব অবৈধ রেজিস্ট্রেশনকৃত সিমকার্ড সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে আসছেন। এসব সিমকার্ড ব্যবহার করে বিভিন্ন অপরাধী চক্র তাদের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে থাকে। এরই সুযোগকে কাজে লাগিয়ে অপরাধী চক্র আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে নিজেদের গোপন রাখতে এই সিমকার্ড ব্যবহার করে থাকে।

গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Check Also

মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাত, জলাবদ্ধতায় রাজধানীতে ভোগান্তি চরমে

রাজধানী ঢাকায় ব্যাপক বৃষ্টিপাতে বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন নগরবাসী, বিশেষ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x