Friday , 3 May 2024
শিরোনাম

অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের দ্বিতীয় আসর সোমবার

দ্বিতীয় বারের মতো আয়োজন করা হচ্ছে বাংলাদেশ অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের আসর। নতুনধরা প্রেজেন্টস বাংলাদেশ অ্যাচিভার্স অ্যাওয়ার্ড পাওয়ার্ড বাই উমাবের এই জমকালো আসর বসতে যাচ্ছে আগামী ২৪ জুলাই রাজধানীর অভিজাত লেকসোর হোটেলের ব্যাঙ্কুয়েট হলে।

দেশের প্রথম সারির শোবিজ তারকাদের কাজের স্বীকৃতি তুলে দেওয়ার পাশাপাশি এ আয়োজনে সম্মানিত করা হবে বিভিন্ন পেশার সফল ব্যক্তিদের। এছাড়া রয়েছে নাচ, গান ও ফ্যাশন শো। এতে প্রধান অতিথি থাকবেন পরিকল্পনা বিষয়ক মন্ত্রী এম এ মান্নান, এমপি। তারকা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কিংবদন্তী চিত্রনায়িকা রোজিনা। এবার শোবিজের ২০টি শাখায় পুরস্কার পাচ্ছেন দেশের সেরা ২০ জন তারকা।

তাদের মধ্যে রয়েছেন দুই বাংলার নন্দিত চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, জিয়াউল হক পলাশ, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা, সাবিলা নূর, জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, প্রার্থনা ফারদিন দীঘি, নির্মাতা আশফাক নিপুণ, কাজল আরেফিন অমি, সংগীত তারকা দিলশাদ নাহার কনা, ইমরান মাহমুদুল, সোমনূর মনির কোনাল, আছিয়া ইসলাম দোলা, কম্পোজার ইমন চৌধুরী, জনপ্রিয় উপস্থাপক ও অভিনয়শিল্পী শ্রাবণ্য তৌহিদা, ইমতু রাতিশ, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।

আয়োজক সংগঠন ইউনিটি ফর ইয়ং জার্নালিস্টের জয়েন্ট সেক্রেটারি শাহরিয়ার স্বপন দেশ রূপান্তরকে বলেন, ‘আমরা একটি সরকারি রেজিস্টার্ড সংগঠন। তাই অ্যাওয়ার্ড শো সেভাবেই করছি যাতে মানসম্মত হয়। খুব বিচার বিশ্লেষন করে পুরস্কারের জন্য তারকাদের বাছাই করা হয়েছে। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে একটি উপভোগ্য আয়োজন করতে চাই। এমন একটি আয়োজনের পেছনে অর্থনৈতিক বিষয়টি খুব গুরুত্বপূর্ণ। সেদিক দিয়ে নতুনধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মেরিনা সাদি ও পাওয়ার্ড বাই উমাবের স্বত্বাধিকারী সানায়া চৌধুরীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা।’

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x