Monday , 20 May 2024
শিরোনাম

আওয়ামীলীগের সাথে নির্বাচনে যাওয়ার ঘোষণা নতুন

রংপুর ব্যুরোঃ বিএনপি-আওয়ামীলীগ-জাতীয় পার্টির গতানুগতিক রাজনৈতিক ধারা থেকে বের হয়ে দেশে একটি মুক্তিযুদ্ধভিত্তিক স্থির সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ তৈরির ঘোষণা দিয়েছেন ৭১ গণতান্ত্রিক পরিষদ নামের একটি নতুন রাজনৈতিক দল। এসময় দলট আওয়ামীলীগের সাথে সংসদ নির্বাচনে যাওয়ারও ঘোষণা দিয়েছেন।

 

রোববার ( ৫ নভেম্বর) দুপুরে রংপুর রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই ঘোষণা দেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম সাজু। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রাকিবুল ইসলাম, কোষাধ্যক্ষ জিল্লুর রহমান লিটন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য এনামুল হক প্রমুখ।

 

এসময় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাজু আরও বলেন, পিটার হাস বাংলাদেশে অযাচিতভাবে হস্তক্ষেপ করছে। এটা ঠিক নয়। কারণ তিনি একটি রাষ্ট্রের চাকরিজীবি। একজন কর্মকর্তা কখনও রাজনীতির বিষয়ে হস্তক্ষেপ এবং কথাবার্তা বলতে পারেন না।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমরা দেশে একটি জ্ঞানভিত্তিক স্থির রাজনীতি উপহার দিতে চাই। সবক্ষেত্রে মানুষের কল্যান কায়েম করতে চাই। এসময় আওয়ামীলীগের অধীনে নির্বাচনও করার ঘোষণা দেন তিনি। বলেন, আমরা সব সময় প্রগতিশীল সংগঠনের পক্ষে থাকবো। এসময় তিনি দলের নিবন্ধন নেয়ার জন্য নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী দল গোছানোর চেস্টা করা হচ্ছে বলে জানান। বলেন, নিবন্ধন না পেলেও রংপুর অঞ্চলের আসনগুলো থেকে তার দল প্রতিদ্বন্দ্বিতা করবে। তিন মাসে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই নতুন রাজনৈতিক দল ঘোষনা করা হয়। এখন চলছে বিভিন্ন পেশার মানুষের সাথে ধারাবাহিক মতবিনিময়।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x