Monday , 20 May 2024
শিরোনাম

আর্জেন্টিনা ফ্যান ক্লাব এখন ইবি’র লোক-প্রসাশন বিভাগে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক-রুমি নোমান:

ফিফা বিশ্বকাপ, কাতার-২০২২ উদযাপনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোক-প্রসাশন বিভাগ এর আর্জেন্টিনা ফুটবল ফ্যানস ক্লাব গঠিত হয়েছে।

বিভাগের আর্জেন্টিনা সমর্থকদের সমন্বয়ে বুধবার ফটোসেশন করার সময়ে এ কমিটি প্রকাশ পায়।

কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে সাহেদ আল তারেক জয় ও সাধারন সম্পাদক হিসেবে আল শাহরিয়ার লিখন। আগামী এক বছরের জন্য উক্ত কমিটি অনুমোদন করা হয়।
কাতার বিশ্বকাপ উদযাপনকে ঘিরে বিভাগীয় কমিটির সহ-সভাপতি পদে নিযুক্ত হয়েছেন আশেক এ খোদা (আশিক), ইমতিয়াজ আহমেদ সানি,আব্দুল্লাহ আল মামুন, আকিব হাসান, জ্ঞানেন্দ্র মাহাতো, মিনহাজুল হক রুমন, মনিরুজ্জামান মনির, মোয়াজ্জেম হোসেন আদনান, মোঃ সালাউদ্দিন, থুইলা চিং মারমা, অনিক চাকমা, সাগর হোসেন ও ইশতিয়াক আহমেদ ফাহিম। এদিকে যুগ্ম সম্পাদক হিসেবে রয়েছেন জিন্নু রাইন হোসাইন, সৌরভ দাস, সুরাইয়া জামান চৈতী, জাহিদ হাসান জিম ও রাকিবুল হাসান। সাংগঠনিক সম্পাদক হিসেবে কমিটিতে আছেন শেখ মুশফিকুর রহমান শান্ত এবং তার সহায়ক হিসেবে সহ-সাংগঠনিক সম্পাদক রয়েছেন এখলাছ উদ্দিন, শাহরিয়ার নিশাত ও শাকিল আরাফাত। ফ্যান ক্লাবের আর্থিক সকল দিকের দায়িত্বে অর্থ সম্পাদক পদে তারেক রহমান এবং সহ-অর্থ সম্পাদক থাকছেন সাখওয়াত হোসেন শুভ, আহমেদ আবির ও হুমায়রা রাশেদ। তাছাড়া আরো পদ সমূহে রয়েছেন প্রচার সম্পাদক মোঃ মুন্তাসীর রাইয়ান ও শাহাদাত হোসাইন, দপ্তর সম্পাদক তাহমিদ হাসান সৌরভ ও মরিয়ম খাতুন। আব্দুল্লাহ আল মামুন সৌরভ ক্রীড়া সম্পাদক পদে ও তাকে সহায়তা প্রদান করবে উপ-ক্রীড়া সম্পাদক মাহফুজুর রহমান, মোঃ রিপন নুসরাত জাহান তিশা, রাফসান আরা ঝুমা, সাব্বির মুনসি, ও মারফিয়া।

বিশ্বকাপকে ঘিরে অন্য সকল দল ও মতের সমন্বয় ও নিয়ন্ত্রন করতে কমিটির রয়েছে বিশেষ কিছু পদ। সিজনাল ফ্যান দমন বিষয়ে সহায়তা করবে বায়জিদ আহমেদ, আবার আর্জেন্টিনাকে প্রতিপক্ষ বিবেচনা করে এমন সকল হেটার্স দমনে কমিটিতে রয়েছে মুহাম্মদ তাহমীদ আলম। তাছাড়া সাজসজ্জা সম্পাদনা করবে মুনতাহিনা জান্নাজ, ইয়াশা, রেজওয়ানা বিথী, অনুভা রাণী, সাদিয়া ও রুবাইয়া রশীদী। শারমিন আক্তার ও স্বর্ণা ও ইশাত মানহা সকল যুক্তি-তর্ক বিষয়ে সম্পাদনা করলেও তার পাশাপাশি শৃঙ্খলা বিষয়ক সম্পাদনা করবে মহিউদ্দিন ও তাওসিফ তুরান। দলের সকল ধরনের জার্সি ও পতাকা নিরাপত্তা প্রদানে সহায়তা দিবেন মোঃ মিজানুর রহমান। দলের স্বার্থে হুঁশিয়ারি বার্তা প্রদানে দায়িত্ব পেয়েছেন সায়মুন হৃদয় ও তার সাথে মহাজোট দমন করবেন শেখ রাকিবুল ইসলাম। আর্জেন্টিনার পক্ষে সকল প্রকার স্লোগান দিতে দেখা যাবে আসাদুজ্জামান নুর আশিক। অফ-সাইড গোল নিয়ে বিশৃঙ্খলা নিরসনে তদন্ত করবেন জাহিদ হাসান। দলের বিপরীতে ট্রলের প্রতি-উত্তরে সহায়তা করবে আদনান। আর্জেন্টিনার বিপক্ষে জয়ের প্রত্যাশা নিয়ে হেরে যাওয়া দলের মাঝে টিস্যু বিতরণ করবে তানভীর। কপিল দেব রায় ও মনিরা আক্তার বিথী প্রতিটি ম্যাচের বিজয় পরবর্তী উল্লাস বিষয়ে সম্পাদনা করে থাকবে।যদি শিরোপাটা আর্জেন্টিনার হাতেই উঠে তবে কাপ বহন বিষয়ে সম্পাদক থাকবে আলী আজিম মোঃ আবরার।

এছাড়া প্রধান উপদেষ্টা পদে রয়েছেন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান। অন্যান্য উপদেষ্টা হিসেবে রয়েছে সাদিক, হাবিবুল্লাহ, ওয়াশিম ও শিপন।

এ বিষয়ে সহ-সভাপতি আশেক এ খোদা বলেন, প্রিয় দল আর্জেন্টিনার তারকা খেলোয়াড় মেসির এবারই হয়তো শেষ বিশ্বকাপ। বিশ্বকাপের আগে থেকেই দলও দারুণ ফর্মে রয়েছে। আমরা আশাবাদী এবার মেসির হাত ধরে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে। প্রিয় দলকে সাপোর্ট দিতেই এ ফ্যানস ক্লাব গঠন।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x