Sunday , 12 May 2024
শিরোনাম

আশুলিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কাজী মোঃআশিকুর রহমান,আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় ট্রাকচাপায় মোঃ দেলোয়ার হোসেন (৪২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেনে জন্মস্থান বরিশালে হলেও জাতীয় পরিচয় পত্রে গাজীপুর সিটি করপোরেশনের রুপবানের মার্কেট শহীদ স্মৃতি স্কুল রোডের ঠিকানা পাওয়া যায়। তার পিতার নাম মোঃ আজগর আলী। তিনি জিরাবো এলাকার ফাইভ গার্মেন্টস্ লিঃ এর ইলেক্ট্রিশিয়ান হিসাবে কর্মরত ছিলেন বলেও জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক হয়ে যাওয়ার সময় জিরাবো এলাকায় পৌছালে মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন হঠাৎ করে স্লিপ কেটে সড়কে পরে যায়। এ সময় পিছন থেকে আশা একটি ট্রাক (নারায়নগন্জ ট-১১০৩১২) তাকেসহ মোটরসাইকেলটিকে (মেট্রো-হ-৫৮-০৯৮৪) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এস আই) শাহীন আহমেদ নয়ন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সেই সাথে নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

বেসিস নির্বাচনে কারচুপির অভিযোগ, ফলাফল প্রত্যাখ্যান করে আপিল

নিজস্ব প্রতিবেদক গত ৮ এপ্রিল (বুধবার) বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪-২৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x