Tuesday , 21 May 2024
শিরোনাম

ইউপি চেয়ারম্যানসহ বিএনপির ৭নেতাকর্মীকে জেল হাজতে প্রেরন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মজিদ মণ্ডল সহ ৭জনকে জেল হাজতে প্রেরন করেছে আদালত। বিএনপির পদযাত্রা কর্মসুচী ও আওয়ামীলীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে গত ১১ ফ্রেব্রুয়ারী ইউনিয়নের বুড়ির বাজার এলাকায় ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় আসামীরা আদালতে উপস্থিত হয়ে রোববার (৯ এপ্রিল) দুপুরে জামিন আবেদন করে। পরে জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান।

 

আসামিরা হলো, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল, ওই ইউনিয়নের মৃত হায়দার আলীর ছেলে ওহাব মন্ডল, হুজুর আলীর ছেলে আব্দুর রহিম, আব্দুস সোবহানের ছেলে আশরাফুল ইসলাম , আলতাফ হোসেনের ছেলে সোহাগ মিয়া, রফিকুল ইসলামের ছেলে মোঃ সুজন ও আলতাফ হোসেনের ছেলে মোঃ সোহেল।

 

এসময় আদালতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

 

উল্লেখ্য, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় শ্রমিকলীগ নেতা রাকিবুল হাসানের দায়ের করা এ মামলায় এজাহার নামীয় ১৯ জন সহ অজ্ঞাত আরও ১০/১২ জন আসামী ছিলেন। আসামীরা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x